সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী ক্যাপ্টেন শামছুল হুদা উচ্চবিদ্যালয়ের  সহকারী প্রধানশিক্ষক প্রদীপ কুমার মন্ডল আর নেই। তিনি গেল রাত (১৬মার্চ) আনুমানিক সাড়ে ১০টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পরলোক গমন করেন।

গেল মঙ্গলবার নিজবাড়িতে শিক্ষক প্রদীপ  মন্ডল পরিবারের সাথে  রাতের খাবার শেষে হঠাৎ অসুস্থবোধ করলে পরিবারের লোকজন তাকে প্রথমে সীতাকুণ্ড জেনারেল হাসাপাতালে নিয়ে যান।ডাক্তারদের পরামর্শে সেখান থেকে রাত ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিলে  কর্তব্যরত চিকিৎসক পথেই তার মৃত্যু হয়েছে বলে জানান।দীর্ঘদিন শিক্ষকতা পেশায় জড়িত থাকায় নিবেদিতপ্রাণ একজন শিক্ষকের আকস্মিক মৃত্যুতে নিজ এলাকা ও  বিদ্যালয়ের সহকর্মী ,ছাত্রছাত্রী এবং পরিচালনা কমিটির নেতৃবৃন্দের মধ্যে   শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুকালে তিনি স্ত্রী রিক্তা দাশ টেরিয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক, অনার্স পড়ুয়া এক মেয়ে ও  চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটে অধ্যয়নরত এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধব রেখে যান।  শিক্ষক প্রদীপ কুমার মন্ডল এর  বাড়ি সীতাকুণ্ড পৌরসভার মধ্যম মহাদেবপুরের ভোলাগিরিস্থ মণ্ডল বাড়ি।