চট্টগ্রামের মিরসরাইয়ে লরির ধাক্কায় মাইক্রেবাসের ২ আরোহী নিহত হয়েছেন। আজ  শনিবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকার নাহার এগ্রোর সামনে এ দুর্ঘটনায় আরো ৫ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- কুমিল্লা জেলার পার্থ প্রতীম গুহ (৩৭) ও হানিফ আহমেদ (৪১)। এ ছাড়া আহতদের মধ্যে চার জনের নাম জানা গেছে। তারা হলেন-  বিউটি, নন্দন চৌধুরী, পাপ্পু ও লুৎফর।

মিরসরাইয়ের চৌধুরীহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. ফিরোজ জানান, কুমিল্লার স্থানীয় একটি সংগীত দল মাইক্রোবাসে চট্টগ্রামমুখী সড়ক দিয়ে কক্সবাজার যাচ্ছিল। এ সময় সোনাপাহাড় এলাকার ইউটার্নে ঢাকামুখী সড়ক থেকে একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে চট্টগ্রামমুখী সড়কের মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই পার্থ নামে একজন নিহত হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে হানিফ নামে আরো একজন মারা যান।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, আহত তিনজনকে হাসপাতালে আনা হয়েছিল। এর মধ্যে চিকিৎসক হানিফকে মৃত ঘোষণা করেন। বিউটি ও লুৎফর হাসপাতালে ভর্তি রয়েছেন।

বেতার টেলিভিশন সঙ্গীত শিল্পী সংস্থা চট্টগ্রামের সাধারণ সম্পাদক আলাউদ্দিন তাহের জানিয়েছেন, নিহতদের মধ্যে হানিফ অক্টোপ্যাড ও পার্থ ড্রাম বাজাতেন।