চট্টগ্রামে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের অনুসারীদের মধ্যে তুমুল সংঘর্ষ হয়েছে।প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সংঘর্ষের মধ্যে ফাঁকা গুলিও চালানো হয়েছে| এতে উভয়পক্ষের দুজন করে চারজন কর্মী আহত হয়েছেন।

আজ বুধবার (২০ জানুয়ারি) বিকেলে বাকলিয়ার বলিরহাট এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- ১৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি-বিষয়ক সম্পাদক ওয়াজেদ ও ধর্ম বিষয়ক সম্পাদক মো. সোহান, স্থানীয় ছাত্রদল নেতা ইউনুস ও নুরুদ্দিন।

১৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হক মানিক জানিয়েছেন, আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর নির্বাচনী প্রচারণায় বিএনপি সমর্থিতরা হঠাৎ হামলা চালিয়েছে। এতে তদের দুইজন আহত হয়েছেন।

অন্যদিকে বিএনপি প্রার্থী শাহাদাতের মিডিয়া সেলের দায়িত্বে থাকা ইদ্রিস আলী জানান, বিএনপি প্রার্থীর নির্বাচনী পথসভায় আওয়ামী লীগের লোকজন হামলা চালিয়েছে। এতে তাদের দুইজনের হাত-পা ভেঙে গেছে। আওয়ামী লীগের প্রার্থীর অনুসারীরা ককটেল নিক্ষেপ ও গুলি চালিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন বলেন, নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষ হয়েছে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।ঘটনাস্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেটও কাজ করছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে  পাঠানো হয়েছে আহতদের ।