চট্টগ্রামে সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে বিএনপি প্রার্থী ডা. শাহাদাত হোসেনের প্রচরণাকালে ফের হামলা চালিয়ে গাড়ি ও মাইক ভাঙচুর  করার অভিযোগ ওঠেছে। এ সময় প্রচার গাড়িতে থাকা কর্মীদেরও মারধর করা হয় বলে দাবি করেছেন বিএনপি নেতারা।

আজ সোমবার (১৮ জানুয়ারি) বিকেলে আধাঘণ্টার ব্যবধানে নগরের ৪২ নম্বর নাসিরাবাদ ওয়ার্ড, ২২ নম্বর জামালখান ওয়ার্ড ও সাত নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ডে এসব হামলার ঘটনা ঘটে বলে বিএনপির পক্ষ অভিযোগ করা হয়েছে।

ডা. শাহাদাত হোসেনের ব্যক্তিগত সহকারী মারুফুল হক চৌধুরী বলেন, বিকেল ৪টার দিকে ৪২ নম্বর নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ডে মেয়র গলিতে গণসংযোগকালে নির্বাচনী প্রচারণা গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে দুর্বৃত্তরা। একই সময়ে ২২ নম্বর জামালখান ওয়ার্ডের কাজীর দেউড়িতে নির্বাচনী প্রচারণার গাড়িতে হামলা চালানো হয়।

তিনি বলেন, মেয়র গলিতে হামলার পরপরই কাজীর দেউড়িতে হামলা হয়েছে। একই সময়ে হামলা হয়েছে ৭ ও ৮ নম্বর সংরক্ষিত ওয়ার্ডে আমাদের নারী কাউন্সিলর প্রার্থী জিনিয়ার গাড়িতেও। এ সময় প্রচার গাড়িতে থাকা কর্মী ও চালককে মারধর করা হয়েছে।

ডা. শাহাদাতের মিডিয়া কমিটির চেয়ারম্যান সাংবাদিক জাহিদুল করিম কচি বলেন, যুবলীগ-ছাত্রলীগের কর্মীরা আমাদের প্রার্থী শাহাদাতের গাড়িবহরে পেছন থেকে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা বিএনপি প্রার্থীর প্রচারণায় ব্যবহৃত সিএনজি অটোরিকশা-মাইক ভাঙচুর করে।