৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ || ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কক্সবাজারের উখিয়ার কোটবাজার পূর্বরত্নাপালং গ্রামে এক প্রবাসীর মা, স্ত্রী ও দুই শিশু সন্তানকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার  গভীররাতে এ হত্যাকাণ্ড ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গেছে পুলিশ।

রাতে হত্যাকাণ্ডের পর সকাল থেকে নিহতদের বাড়িতে জনতার ভিড়

হত্যাকাণ্ডের শিকার চারজন হলেন- কুয়েত প্রবাসী রুখেন বড়ুয়ার মা সখী বড়ুয়া (৬০), স্ত্রী মিলা বড়ুয়া (২৪), দুই সন্তান রবিন বড়ুয়া (৫) ও সনি বড়ুয়া (৬)।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) নুরুল ইসলাম মজুমদার বলেন, আমরা এখন ঘটনাস্থলে আছি। চারজনকেই গলাকেটে হত্যা করা হয়েছে। তবে কীভাবে, কেন এ হত্যাকাণ্ড ঘটেছে, তা কিছুই বলা যাচ্ছে ন।তিনি বলেন, যে বাড়িতে হত্যাকাণ্ড ঘটেছে, বাড়িটি পাকা বিল্ডিং। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা আগে থেকে ঘরের ভেতর ঢুকে লুকিয়ে ছিল। অথবা বাড়ির ছাদের ওপরের দরজা দিয়ে ঢুকে এ ঘটনা ঘটিয়েছে।

পাশাপাশি স্থানীয়  বাসিন্দা  লিটন বড়ুয়া জানান, রুখেনের বাবা মৃত প্রবীণ বড়ুয়া। রুখেন কুয়েত প্রবাসী হওয়ায় তাদের বাড়িতে আর কোনো পুরুষ সদস্য ছিলেন না। তার ঘরে থাকছিলেন মা, স্ত্রী এবং দুই সন্তানই।

তবে কেন এ হত্যাকাণ্ড ঘটেছে, তা এখনি বলা যাচ্ছে না। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল পাঠানো হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

একই পরিবারের চারজনের গলাকেটে হত্যার ঘটনায়  স্বজনদের  মধ্যে  আহাজারি ও পুরো এলাকায় চলছে শোকের মাতম।সবার মধ্যে আতঙ্ক ও চরম উৎকণ্ঠা বিরাজ করেছে।