৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ || ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

নব্য জেএমবির আস্তানা সন্দেহে নারায়ণগঞ্জের ফতুল্লায় তক্কার মাঠ সংলগ্ন একটি বাসা ঘিরে রেখেছে ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট। কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যদের সাথে জেলা পুলিশের সদস্যরাও সহযোগিতা করছে।

রবিবার মধ্যরাত থেকে বাড়িটি ঘিরে রেখেছে তারা। আজ সোমবার(২৩ সেপ্টেম্বর)  সকালে জঙ্গি সন্দেহে তিনজনকে আটক করেছে কাউন্টার টেরোরিজম ইউনিট।

আটকরা হলেন- ফরিদ উদ্দিন (২৭), তার স্ত্রী জান্নাতুল ফোয়ারা অনু ও  জামাল উদ্দিন রফিক। তাদের বাড়িটিতে কোনো বিস্ফোরকদ্রব্য এক্সক্লুসিভ জাতীয় কিছু থাকতে পারে এই সন্দেহে বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়।

বোম ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। বাড়িতে তল্লাশি চালানো হবে বলে জানিয়েছেন ইউনিটের একটি সূত্র। কাউন্টার টেররিজম ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত আছেন।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম উদ্দিন বলেন, ভোরে ফতুল্লার তক্কার মাঠ এলাকার একটি দোতলা বাড়ি ঘিরে রাখে কাউন্টার টেরোরিজম ইউনিট।পরে অভিযান চালিয়ে সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়।

জঙ্গি আস্তানা থেকে আটক তিনজন নব্য জেএমবির সদস্য এবং তারা ঢাকায় বিভিন্ন জঙ্গি হামলার সাথে জড়িত বলে জানিয়েছেন কাউন্টার টেরোরিজম ইউনিট প্রধান মনিরুল ইসলাম।