৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ || ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চট্টগ্রামের সীতাকুণ্ড প্রেসক্লাবের দ্বি বার্ষিক নির্বাচনে দৈনিক কালের কণ্ঠ ও পূর্বকোণ প্রতিনিধি সৌমিত্র চক্রবর্তী সভাপতি এবং দৈনিক আজাদী প্রতিনিধি লিটন চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে অনুষ্ঠিত নির্বাচনে ১১সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়।

কমিটির নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি জহিরুল ইসলাম (আমার সংবাদ), সহ-সম্পাদক নাসির উদ্দিন অনিক (বাংলাদেশের খবর/সুপ্রভাত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক, আব্দুল্লাহ আল ফারুক (মানবজমিন) , অর্থ সম্পাদক সবুজ শর্মা শাকিল (যায়যায়দিন), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ সালাউদ্দিন (ইনকিলাব), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাইফুল মাহমুদ (আরটিভি), দপ্তর ও পাঠাগার সম্পাদক মো আবুল খায়ের (আজকালের খবর), নির্বাহী সদস্য এম হেদায়েত (কর্ণফুলী) ও এম সেকান্দার হোসাইন  (সমকাল)।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রথম আলো প্রতিনিধি কৃষ্ণচন্দ্র দাস ও নির্বাচন কমিশনার ছিলেন সংবাদ প্রতিনিধি মো. দেলোয়ার হোসাইন খান।

সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৩০ সদস্যের মধ্যে ২৭ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সরকারি নির্বাচন পর্যবেক্ষক ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার মো. শাহ আলম।

এ অনুষ্ঠানে প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে ফুল দিয়ে যোগদান করেন দৈনিক জনকণ্ঠ ও পূর্বদেশ প্রতিনিধি মো. জাহেদুল আনোয়ার চৌধুরী ও মানবকণ্ঠ প্রতিনিধি মোঃ সাইদুল হক।