৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ || ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বরগুনায় প্রকাশ্য রাস্তায় রিফাত শরীফকে কুপিয়ে হত্যা মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ২টা ৩৫ মিনিটে তাকে গ্রেফতার করা হয়। তবে কোথা থেকে গ্রেফতার করা হয়েছে তা জানানো হয়নি।

বুধবার (৩জুলাই)সকাল সাড়ে ৯টায় বরগুনা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিফাত ফরাজীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ডিআইজি মো. শফিকুল ইসলাম।

সংবাদ সম্মেলনে পুলিশের এই কর্মকর্তা জানান, শাহনেওয়াজ রিফাত শরীফকে কুপিয়ে হত্যার অন্যতম সন্দেহভাজন রিফাত ফরাজীকে মঙ্গলবার রাত ২টা ৩৫ মিনিটে গ্রেফতার করা হয়ছে। এ নিয়ে মোট ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মামলার প্রধান আসামি নয়ন বন্ড নিহত হয়েছে এবং এ মামলার এজহারভুক্ত ৬ জন এখনও পলাতক। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

এর আগে মঙ্গলবার ভোরে এ মামলার প্রধান আসামি সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ নিহত হয়।

গত ২৫ জুন সকাল সাড়ে ১০টার দিকে জেলা শহরের কলেজ রোডে রিফাত শরীফকে স্ত্রী মিন্নির সামনেই কুপিয়ে জখম করে একদল যুবক। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। রিফাত শরীফের স্ত্রী হামলাকারী সবাইকে চিনতে না পারার কথা জানালেও নয়ন বন্ড, রিফাত ফরাজী ও তার ভাই রিশান ফরাজীর নাম উল্লেখ করেছেন।