৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ || ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বান্দরবানের রুমায় নিয়ন্ত্রণ হারিয়ে সেনাবাহিনীর মাইক্রো বাস খাদে পড়ে নিহত হয়েছেন এক সেনা সদস্য। এতে আহত হয়েছেন ৯ সেনা সদস্য। বুধবার (১৯ জুন) বিকেলে রুমা-বান্দরবান সড়কের চিম্বুক ১২ মাইল ওয়াই জংশন এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত সেনা সদস্যের নাম মো. ওবায়দুল। তার বাড়ি যশোরে। তিনি ৩৫ নম্বর ইএমই ব্যাটেলিয়নে কর্মরত ছিলেন। আহতরা হলেন সার্জেন্ট কামাল, কর্পোরাল ফারুখ, সৈনিক আরিফ, হালিম, রিটু (চালক), তপন (হেলপার) ও মাসুদ (সিভিল)। বাকি দুজনের নাম জানা যায়নি।

যান্ত্রিক ত্রুটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে যায় বলে জানান বান্দরবান সেনাবাহিনীর (জিটুআই) মেজর ইফতেখার হোসেন। তিনি বলেন, সেনাবাহিনীর একটি মাইক্রোবাস খাদে পড়ে ১০ সেনাসদস্য আহত হয়েছে। বান্দরবান সদরে তাঁদের চিকিৎসা দেয়া হচ্ছে।

বান্দরবান সদর থানার পুলিশ কর্মকর্তা(ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, রুমা-বান্দরবান সড়কের চিম্বুক ১২ মাইল ওয়াই জংশন এলাকায় সেনাবাহিনীর মাইক্রো বাস খাদে পড়ে ১০ সেনা সদস্য আহত হয়েছে।  আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।