১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ || ২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। তারা কথায় কথায় মিথ্যা বলে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার কর্ম এবং আচরণ দেখে মনোনয়ন দিবেন, বিলবোর্ড দেখে নয়।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) সকালে সাভার পৌর আওয়ামী লীগের উদ্যোগে পৌর মেয়র মো. আব্দুল গণির সভাপতিত্বে সন্ত্রাস, জঙ্গিবাদ ও ঐক্য ফ্রন্টের ষড়যন্ত্রবিরোধী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বর্তমানে দেশে নৌকার পক্ষে জোয়ার, শেখ হাসিনার পক্ষে জোয়ার বইছে। চারদিকে শুধুই নৌকার জয়ধ্বনি। বিএনপি দেশে অসুস্থ ধারার রাজনীতি করার জন্য অসুস্থ মানুষের সঙ্গে ঐক্যফ্রন্ট করেছে। এই ঐক্যফ্রন্টের কোনো ভিত্তি নেই। বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে হঠাৎ করে তারা এক ভুয়া খবর দিলো যে, জাতিসংঘের মহাসচিব নাকি চিঠি লিখে বিএনপিকে দাওয়াত করেছে।  কিন্তু সুট কোর্ট পড়ে মির্জা ফখরুল জাতিসংঘের সদর দপ্তরে গিয়েও দেখা করতে পারেনি।

পথসভা শেষে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আশুলিয়ার ডেন্ডাবর আমার স্কুল মাঠে সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলার সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠানে প্রধানঅতিথি হিসেবে যোগ দেন ওবায়দুল কাদের।

পথসভা ও নির্বাচনী গণসংযোগে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল,  ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, ঢাকা-২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এম.এ মালেক, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি মো. বেনজীর আহমেদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সহ-সভাপতি ফিরোজ কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন প্রমুখ।

আর পড়ুন:   মাসে একদিন বিনামূল্যে প্রবেশ করা যাবে চিড়িয়াখানায়

এদিকে পথসভাকে কেন্দ্র করে সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ঢাকা-আরিচা মহাসড়কের গাবতলী থেকে সাভারমুখি সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকায় চরম দুর্ভোগে পরে সাধারণ মানুষ।