৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ || ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

 

আজমল হোসেন, মীরসরাই* লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মীরসরাই ও খুলশীর উদ্যোগে, লায়ন ডাক্তার এস এ ফারুকের সার্বিক সহযোগিতায়, ক্লিফটন গ্রুপের চেয়ারম্যান প্রফেসর কামাল উদ্দিন চৌধুরীর আর্থিক সহযোগিতায় বিনামূল্যে চক্ষু শিবির ও ডায়াবেটিস পরীক্ষা করা হয়েছে। শনিবার (২২সেপ্টেম্বর) উপজেলার ওছমানপুর ইউনিয়নে ডা. এস এ ফারুকের বাড়িতে দিনব্যাপী এই চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রামস্থ মীরসরাই এসোসিয়েশনের সভাপতি ও লায়ন্স ক্লাব মীরসরাইয়ের পরিচালক লায়ন তাহের আহম্মদ, লায়ন্স ক্লাব মীরসরাইয়ের সাবেক সভাপতি লায়ন এজেডএম সাইফুল ইসলাম টুটুল, বারইয়ারহাট শেফা ইনসান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক লায়ন ডা. এসএ ফারুক, লায়ন্স ক্লাব মীরসরাইয়ের সভাপতি লায়ন ইলিয়াস সিরাজী, সাধারণ সম্পাদক লায়ন মঈন উদ্দিন মনি, লায়ন রাশেদা আক্তার মুন্নি, মো. আজিজ চৌধুরী, মো. তসলিম, লায়ন ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল, লায়ন ফেরদৌস কবির মিশু, লিও জাহিদুল ইসলাম, লিও তরিকুর রহমান, লিও রাজি পাল, রিও কেফায়েত উল্লাহ।

লায়ন্স ক্লাব মীরসরাইয়ের সাবেক সভাপতি লায়ন এজেডএম সাইফুল ইসলাম টুটুল জানান, চিকিৎসা শিবিরে ৬শ’ রোগীকে চক্ষু পরীক্ষা, ৩শ’ রোগীকে ডায়াবেটিক সনাক্তকরণ ও ৭০ জন রোগীকে চট্টগ্রাম নিয়ে চক্ষু অপারেশন করার জন্য বাছাই করা হয়েছে।