৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ || ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

আজমল হোসেন, মীরসরাই* লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল মীরসরাই এবং লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল খুলশি’র উদ্যোগে আয়োজিত মীরসরাই উপজেলার খৈয়াছরা উচ্চ বিদ্যালয়ে এক চক্ষু পরীক্ষা, ফ্রি ব্লাড গ্রুপিং ও বৃক্ষরোপন কর্মসুচি অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৫ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত খৈয়াছরা উচ্চ বিদ্যালয়ের প্রায় ৮শত শিক্ষার্থীকে ফ্রি ব্লাড গ্রুপিং ও চক্ষু পরীক্ষা করা হয়। এবং বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপণ এর মাধ্যমে উক্ত কর্মসূচি সম্পন্ন হয়।

খৈয়াছরা উচ্চবিদ্যালয়ে প্রধানশিক্ষক মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে এবং মীরসরাই উপজেলার লায়ন ক্লাব’র সাবেক সাধারণ সম্পাদক মঈন উদ্দিনের সঞ্চালনায় এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রামস্থ মীরসরাই এসোসিয়েশনের সভাপতি ও লায়ন্স ক্লাব মীরসরাইয়ের পরিচালক লায়ন তাহের আহমদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রামের রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ লায়ন ড. কামাল উদ্দিন, লায়ন্স ক্লাব মীরসরাইয়ের সাবেক সভাপতি লায়ন এজেডএম সাইফুল ইসলাম টুটুল, মীরসরাই প্রেস ক্লাবের সভাপতি দৈনিক আজাদীর মীরসরাই প্রতিনিধি লায়ন মাহবুবুর রহমান পলাশ, লায়ন্স ক্লাব অব মীরসরাই এর সভাপতি ইলিয়াস সিরাজী, সাধারণ সম্পাদক রাখাল চন্দ্র নাথ, লায়ন ফেরদৌস কবির মিশু প্রমুখ।