১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ || ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

আজমল হোসেন, মীরসরাই * মীরসরাইয়ে বঙ্গবন্ধু অনুর্ধ ১৭ ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ১০ নম্বর মিঠানালা ইউনিয়ন পরিষদ একাদশ। শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে মীরসরাই স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ৩-০ গোলের ব্যবধানে ৭  নম্বর  কাটাছড়া ইউনিয়ন পরিষদকে হারিয়ে এই ট্রফি অর্জন করেছে। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

প্রধানঅতিথি তার বক্তব্যে বলেন, তরুণ প্রজন্মকে মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে রক্ষা করতে হলে খেলাধুলার কোনো বিকল্প নেই। তাই জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে তরুণ সমাজকে রক্ষা করতে বাংলাদেশের প্রতিটি জেলা- উপজেলায় এই খেলার উদ্যোগ নিয়েছেন। তিনি মীরসরাই উপজেলায় খেলাধুলার সম্প্রসারনের জন্য যুব ও ক্রিড়া মন্ত্রীর মাধ্যমে খুব শীঘ্রই এই স্টেডিয়ামকে দেশের আধুনিক স্টেডিয়ামে রূপান্তর করার ঘোষণা দেন।

১৮টি দলের অংশগ্রহণ শেষে টুর্নামেন্টের উক্ত ফাইনাল খেলায় মিঠানালা ইউনিয়ন ৩-০ গোলে কাটাছরা ইউনিয়ন পরিষদকে হারিয়ে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ফাইনাল খেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবিরের সভাপতিত্বে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ন কবির খান ও সমাজসেবা কর্মকর্তা সাবরিনা রহমান লিনা’র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কলেজের উপাচার্য ড. ঈসমাইল খান, উত্তর জেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহবুবুর রহমান রুহেল, উপজেলা চেয়ারম্যান (প্যানেল-২) ইয়াছমিন আক্তার কাকলী, উপজেলা সহকারি কমিশনার ভূমি কায়সার খসরু, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, মীরসরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গিয়াস উদ্দিন, সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, সাবেক পৌরমেয়র এম শাহজাহান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কামরুল আহসান, উপজেলা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভির হোসেন তপু, চ্যাম্পিয়ন মিঠানালা ইউনিয়নের চেয়ারম্যান আবুল খায়ের, রানার্স আপ কাটাছরা ইউনিয়ন এর চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন, চেয়ারম্যান নুরুল মোস্তফা, ফজলুল কবির ফিরোজ প্রমুখ।

আর পড়ুন:   চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা-ব্রাজিল, রাত পোহালেই স্বপ্নের ফাইনাল