৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ || ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

আজমল হোসেন, মীরসরাই * মীরসরাইয়ে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) সকালে দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ মীরসরাই জোনাল অফিসের আয়োজনে বিদ্যুৎ সপ্তাহের উদ্বোধন করা হয়।

সকালে উপজেলা শহীদ মিনার থেকে ‌র‌্যালি বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। র‌্যালিশেষে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মীরসরাই জোনাল অফিসের ডিজিএম এমাজ উদ্দিন সরদার। এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলার প্যানেল চেয়ারম্যান-২ ইয়াছমিন আক্তার কাকলী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কায়সার খসরু, চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সভাপতি  মো. আলী আহসান, পরিচালক মো. শামীম, জাহাঙ্গীর আলম বাবু প্রমুখ।

মিরসরাই জোনাল অফিসের ডিজিএম এমাজ উদ্দিন সরদার বলেন, চলতি বছরের মধ্যে মীরসরাই উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন করা হবে। ইতোমধ্যে ৮০ ভাগ জনগণ বিদ্যুৎ সুবিধা ভোগ করছেন। বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষ্যে ৬, ৭ ও ৮ সেপ্টেম্বর মীরসরাই জোনাল অফিসের মাধ্যমে বিশেষ সেবা প্রধান করা হবে।