৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ || ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

স্বেচ্ছাসেবী সংস্থা মমতা’র উদ্যোগে অনগ্রসর ও সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান বৃহষ্পতিবার (৯ আগস্ট )চট্টগ্রাম জেলা শিল্পকলা’র আর্ট গ্যালারী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। মমতা’র কার্যকরী পরিষদের সভাপতি বদিউজ্জামান খান ননীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আর্ন্তজাতিক লায়ন্স জেলা ৩১৫-বি এর ১ম ভাইস জেলা গভর্নর লায়ন কামরুন মালেক ও বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাইফুল আলম বাবু।

বক্তব্য রাখছেন মমতা’র প্রধান নির্বাহী লায়ন আলহাজ্ব রফিক আহমদ

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহায়তায় অনুষ্ঠিত শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মমতা’র কার্যকরী পরিষদের সাধারণ সম্পাদক মনসুর মাসুদ ও মমতা’র প্রধান নির্বাহী লায়ন আলহাজ্ব রফিক আহমদ। উপস্থিত ছিলেন মমতা’র কার্যকরী পরিষদের সহ-সভাপতি হারুন ইউসুফ, উপদেষ্টা পষিদের সদস্য জাহাঙ্গীর আলম জোসেফ প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মমতা’র উপ-প্রধান নির্বাহী মো. ফারুক। অনুষ্ঠান সঞ্চালনা করেন মমতা’র সহকারী পরিচালক রেহেনা বেগম। অনুষ্ঠানে মেধার বিচারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৮ জন শিক্ষার্থীর প্রত্যেককে ১২,০০০ টাকা করে বাৎসরিক শিক্ষাবৃত্তির চেক প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে কামরুন মালেক বলেন, সমাজের অবক্ষয় রোধে নারী শিক্ষার বিকল্প নেই, প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে সমাজে প্রতিষ্ঠা লাভ করতে হবে। এসময় তিনি অনগ্রসর ও সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদেরকে শিক্ষাবৃত্তি প্রদান করায় মমতা ও পিকেএসএফ কে ধন্যবাদ জ্ঞাপন করেন।