৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ || ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

বাসা থেকে ইয়াবা উদ্ধারের ঘটনায় বাকলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) খন্দকার সাইফুদ্দিনকে বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় বাকলিয়া থানায় মামলাও দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৩১ জুলাই) বিকেলে তাকে পুলিশ থেকে বহিষ্কার করা হয় বলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মোস্তাইন হোসাইন।

তিনি বলেন, উপ-পরিদর্শক খন্দকার সাইফুদ্দিনকে বহিষ্কার করা হয়েছে। তার বিরুদ্ধে বাকলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

এসএম মোস্তাইন হোসাইন বলেন, এ ঘটনায় সিএমপির পক্ষ থেকে চকবাজার জোনের সহকারী কমিশনার নোবেল চাকমাকে প্রধান করে একটি বিভাগীয় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সদস্য করা হয়েছে চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) ও সদরঘাট থানার পরিদর্শককে (তদন্ত)।

সোমবার (৩০ জুলাই) রাতে নগরের বাকলিয়া হাফেজনগর এলাকায় এসআই খন্দকার সাইফুদ্দিনের বাসা থেকে ১৪ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করে ‌র‌্যাব। এ সময় এসআই খন্দকার সাইফুদ্দিনের ইয়াবা পাহারাদার নাজিম উদ্দিন মিল্লাত (৩০) নামে একজনকে আটক করে ‌র‌্যাব।

ইয়াবা ছাড়াও খন্দকার সাইফুদ্দিনের বাসা থেকে ইয়াবা বিক্রির নগদ ২ লাখ ৩১ হাজার ৬৩০ টাকা, ৪টি মোবাইল ফোন, ৩টি ট্যাব ও পুলিশের কিছু ইউনিফর্ম উদ্ধার করা হয়েছে ।