৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ || ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

আট বছর পর জুটি হয়ে অভিনয় করেছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান ও বিদ্যা সিনহা মিম। তার অভিনীত ছবি ‘আমি নেতা হবো’ মুক্তি পাচ্ছে আগামী ১৬ ফেব্রুয়ারি। ছবিটির জন্য ইতিমধ্যে ৮০টি হল নিশ্চিত করা হয়েছে বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া।

এবার জানা গেল, নেতা শাকিবের জন্য দেশের বন্ধ হওয়া ৫০টি প্রেক্ষাগৃহ চালু করা হচ্ছে। এ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির ম্যানেজার বাদল বলেন, ‘ছবিটি দিয়ে দেশের দর্শকদের হলমুখী করার সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি। এরই মধ্যে ২৫টি বন্ধ সিনেমা হলে ছবিটি প্রদর্শনের জন্য বুকিং দেয়া হয়েছে। আগামীতে এ সংখ্যা ৫০-এ গিয়ে দাঁড়াবে।

বন্ধ হলগুলো শুধু আমি নেতা হবো ছবিটি প্রদর্শনের জন্যই চালু হচ্ছে। আশা করছি হলগুলো এ ছবির মাধ্যমে ব্যবসা করতে পারবে। দর্শকরাও তাদের কাছে প্রেক্ষগৃহে প্রিয় নায়কের ছবি উপভোগ করতে পারবেন।’ এ ব্যাপারে দেশের সিনেমা হল মালিক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, ‘সাধারণত ঈদের সময় বন্ধ হওয়া প্রেক্ষাগৃহগুলো চালু হয়।

এবার ঈদ ছাড়াই চালু হচ্ছে। এটা অবশ্যই আনন্দের খবর। শাকিব খান অভিনীত ছবিতেই কেবল এটা সম্ভব। কারণ তার ছবি মুক্তি পাওয়া মানেই ঈদের আমেজ। আমার মধুমিতা হলেও ছবিটি মুক্তি পাবে।’ ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। এ ছবিতে শাকিব-মিম ছাড়াও আরও অভিনয় করছেন ওমর সানী, মৌসুমী, কাজী হায়াৎসহ অনেকেই।