[bangla_date] || [english_date]

নিজস্ব প্রতিবেদক *

প্রধান অতিথি মেয়র এম. রেজাউল করিম চৌধুরীর হাতে ক্রেস্ট তুলে দিচ্ছেন আইন বিভাগের উপদেষ্টা অধ্যাপক মহিউদ্দিন খালেদ।

সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র আইন বিভাগের ৪৭, ৪৮ ও ৪৯ ব্যাচের উদ্যোগে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ল’ফেস্ট ও বিদায় অনুষ্ঠান।

সম্প্রতি ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস, বায়েজিদ আরেফিন নগরে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী। আইন বিভাগের উপদেষ্টা অধ্যাপক মহিউদ্দিন খালেদ এর সভাপতিত্বে ল’ফেস্ট ও বিদায় অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ—উপাচার্য অধ্যাপক এম মহিউদ্দিন চৌধুরী, কোষাধ্যক্ষ ড. শরীফ আশরাফউজ্জামান, মো. নেজাম উদ্দীন— অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত—খাগড়াছড়ি এবং জসিম উদ্দীন—অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত- চট্টগ্রাম।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র মহান মুক্তিযুদ্ধের অভিজ্ঞতা শিক্ষার্থীদের সামনে তুলে ধরেন। এসময় তিনি সবার প্রতি অনুপ্রেরণা মূলক উপদেশ ও শুভ কামনা জ্ঞাপন করেন।

উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক বলেন, এমন আয়োজনে আমি সত্যিই মুগ্ধ। এসময় তিনি মেয়র মহোদয়ের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরে বিদায়ী শিক্ষার্থীদের জন্য শুভ কামনা জ্ঞ্যাপন করেন তিনি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইন বিভাগের প্রধান  মো. ইয়াসিন, সহকারী অধ্যাপক মুর্তুজা ইসলাম জোহানযেব তারেক,  সুরাইয়া মমতাজ, রওশন ফারহানা এবং আইন বিভাগের প্রভাষক খাদিজাতুল কোবরা মারিয়া, মো. জাহেদুল ইসলাম ও তারিন হাসান।

বিদায়ী ব্যাচ ৪৭,৪৮ ও ৪৯ সহ সাউদার্ন বিশ্ববিদ্যালয়ে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের এক অসাধারণ মিলনমেলার ও বর্ণাঢ্য সাংস্কৃতিক সন্ধ্যার মাধ্যমে অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়। অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করার জন্য আয়োজক কমিটি সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞ প্রকাশ করেন।